ইউএস-বাংলা এয়ারলাইন্স ১লা ডিসেম্বর থেকে ব্যাংককে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ১লা ডিসেম্বর থেকে ব্যাংককে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে।

আন্তর্জাতিক গন্তব্যের মধ্যে, থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক বাংলাদেশী পর্যটকদের জন্য সবচেয়ে আকর্ষণীয় এবং জনপ্রিয় গন্তব্য।


১ ডিসেম্বর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-ব্যাংকক রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে। ইউএস-বাংলা বর্তমানে সপ্তাহে পাঁচ দিন ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করবে।
অত্যধিক যাত্রী চলাচলের কারণে, ১ ডিসেম্বর থেকে যাত্রীরা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রবিবার, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ১১টা ৪৫ মিনিটে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হবে এবং স্থানীয় সময় বিকাল ৩:১৫ মিনিটে ব্যাংককে অবতরণ করবে। এটি একই দিনে 16:20 এ ব্যাংকক ত্যাগ করবে এবং 18:50 এ ঢাকায় পৌঁছাবে।
এছাড়াও এটি সোমবার, বুধ, শুক্র ও শনিবার সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকা থেকে ছাড়বে এবং স্থানীয় সময় দুপুর ১টা ১০ মিনিটে ব্যাংককে অবতরণ করবে। একই দিনে এটি ব্যাংকক থেকে 13:55 এ ছেড়ে ঢাকায় 15:40 এ পৌঁছাবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ বিমান ব্যবহার করে ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে চলাচল করবে।ঢাকা-ব্যাংকক রুটে একমুখী ভ্রমণের জন্য সর্বনিম্ন ভাড়া ২৭,৫০৭ টাকা, ফিরতি ফ্লাইটের জন্য - ৩৩,১৫৪ টাকা। ভাড়ার মূল্যে সমস্ত ট্যাক্স এবং অতিরিক্ত ফি অন্তর্ভুক্ত রয়েছে।
ইউএস-বাংলা বর্তমানে ব্যাংকক, সিঙ্গাপুর, চেন্নাই, মালে, গুয়াংজু, কুয়ালালামপুর, দোহা, শারজাহ, দুবাই, মাস্কাট এবং কলকাতার আন্তর্জাতিক রুট সহ সমস্ত অভ্যন্তরীণ রুটে পরিষেবা দিয়ে আসছে।ইউএস-বাংলা এয়ারলাইন্সের 8টি বোয়িং 737-800 এবং 9টি এটিআর 72-600 সহ মোট 20টি বিমানের বহর রয়েছে। ইউএস-বাংলা এ বছর দুটি 436 আসনের এয়ারবাস 330 যোগ করবে।

Post a Comment

Previous Post Next Post